পোস্টের শুরুতে সবাইকে জানাই আমার সালাম আশা করি সবাই ভাল আছেন ।
হ্যাঁ শিরোনামে যা দেখছেন তা আজ দেখাবো ।
( শুধু গ্রামীণফোন )
এখন বলি উপরের বিঃদ্রঃ টা কেন দিলাম কারণ আপনি যখন account করবেন তখন Login Password টা ওই নাম্বারে চলে যাবে ওই Password টা দিয়ে Login করে password টা Change করে নিন ।
আরও একটা password যাবে Login করার পর সেই ( সেশন কোড ) password টা লাগবে আপনার E-mail টা Verify করার জন্য ব্যাস E-mail Verify করতে পারলে কাজ শেষ ।
( বিঃদ্রঃ Call list,Recharge history,F&F Number,Balance, Package দেখার জন্য এবং F&F Number or Package Change করার জন্য “সেশন কোড” টা খুবই জরুরী )
E-mail টা Verify হয়ে গেলে সেশন কোড পাওয়া সহজ
সেশন কোড পাব কিভাবে ???
Login করার পর সেশন কোড যাবে ফোনে আপনি পাবেন কিভাবে ??
So আমি আছি না
লগিন করুন,করার পর একটা এসএমএস পাবেন যে “সেশন কোড” আপনার মোবাইল এ পাঠিয়ে দেয়া হয়েছে আপনি “OK” দিন ।
এরপর সেশন কোড পাওয়ার জন্য Manage My Service > Lost Phone Barring > To send your session code to your email: ( আপনার দেয়া E-mail টা দেয়া থাকবে ) please click here
here এ ক্লিক করলে আপনার E-mail Inbox এ সেশন কোডটা যাবে
সেশন কোড কপি করে জায়গা মত পেস্ট করুন Where Need
প্রতিবার লগিন করার পর আলাদা আলাদা সেশন কোড আসবে
কত তারিখ হতে কত তারিখ পর্যন্ত Call List দেখতে চান তা ঠিক করে নিন ।
তারপর Submit দিন । এরপর সেশন কোড চাবে আপনার E-mail এ পাওয়া সেশন কোড টা দিয়ে Submit দিন।
তারপর দেখুন কে কখন Incoming Call,Outgoing Call,Missed Call,Call Time etc…
মনে রাখবেন যেদিন হতে Register করবেন সেদিন থেকে Call Record হবে …
ভুল হলে ক্ষমা করবেন । বুঝতে সমস্যা হলে Comment করবেন ।। কিছু Edit করা লাগলে জানাবেন ।
হ্যাঁ শিরোনামে যা দেখছেন তা আজ দেখাবো ।
( শুধু গ্রামীণফোন )
- প্রথমে গ্রামীণফোন লিঙ্কে যান
- তারপর Create an account/Register Now এ ক্লিক করুন
- একটি ফর্ম আসবে প্রথমে আপনার কাঙ্ক্ষিত ( যার নাম্বার Hack করবেন ) নাম্বার দিন,বাকি যা লাগে একটা তথ্য দিলেই হইলো
- আরেকটি জরুরী জিনিস অবশ্যই “E-mail ID” টা আপনার দিতে হবে
- সব ঠিকঠাক থাকলে I have read and agree to the Terms of use এ একটা টিক দিয়ে Create My Account এ ক্লিক করলে আপনার Account হয়ে যাবে ।
এখন বলি উপরের বিঃদ্রঃ টা কেন দিলাম কারণ আপনি যখন account করবেন তখন Login Password টা ওই নাম্বারে চলে যাবে ওই Password টা দিয়ে Login করে password টা Change করে নিন ।
আরও একটা password যাবে Login করার পর সেই ( সেশন কোড ) password টা লাগবে আপনার E-mail টা Verify করার জন্য ব্যাস E-mail Verify করতে পারলে কাজ শেষ ।
( বিঃদ্রঃ Call list,Recharge history,F&F Number,Balance, Package দেখার জন্য এবং F&F Number or Package Change করার জন্য “সেশন কোড” টা খুবই জরুরী )
E-mail টা Verify হয়ে গেলে সেশন কোড পাওয়া সহজ
সেশন কোড পাব কিভাবে ???
Login করার পর সেশন কোড যাবে ফোনে আপনি পাবেন কিভাবে ??
So আমি আছি না
লগিন করুন,করার পর একটা এসএমএস পাবেন যে “সেশন কোড” আপনার মোবাইল এ পাঠিয়ে দেয়া হয়েছে আপনি “OK” দিন ।
এরপর সেশন কোড পাওয়ার জন্য Manage My Service > Lost Phone Barring > To send your session code to your email: ( আপনার দেয়া E-mail টা দেয়া থাকবে ) please click here
here এ ক্লিক করলে আপনার E-mail Inbox এ সেশন কোডটা যাবে
সেশন কোড কপি করে জায়গা মত পেস্ট করুন Where Need
প্রতিবার লগিন করার পর আলাদা আলাদা সেশন কোড আসবে
কত তারিখ হতে কত তারিখ পর্যন্ত Call List দেখতে চান তা ঠিক করে নিন ।
তারপর Submit দিন । এরপর সেশন কোড চাবে আপনার E-mail এ পাওয়া সেশন কোড টা দিয়ে Submit দিন।
তারপর দেখুন কে কখন Incoming Call,Outgoing Call,Missed Call,Call Time etc…
মনে রাখবেন যেদিন হতে Register করবেন সেদিন থেকে Call Record হবে …
ভুল হলে ক্ষমা করবেন । বুঝতে সমস্যা হলে Comment করবেন ।। কিছু Edit করা লাগলে জানাবেন ।
4 মন্তব্য(গুলি):
ভাই Manage My
Service > Lost Phone Barring এখানে ক্লিক করার পর এই লেখা দেখায় কি করবো Plz help me! anyone+ Now you can use this option to temporarily
suspend your GP mobile connection, in case the
SIM card is lost or stolen.
Please note: To re-activate your suspended
connection, you have to visit your nearest service
touch point, and you may need to procure a new
replacement SIM.
To use this option, you need to verify your email
ID first. Please use the link on top panel of this
page to verify your email ID. For more information,
chat with us in Online Chat .
You have not verified your Email ID. So, you
cannot bar your lost phone through eCare now.
For more information Chat with us in Online
Customer Service.
Your eCare Request(s)
ভাই Manage My
Service > Lost Phone Barring এখানে ক্লিক করার পর এই লেখা দেখায় কি করবো Plz help me! anyone+ Now you can use this option to temporarily
suspend your GP mobile connection, in case the
SIM card is lost or stolen.
Please note: To re-activate your suspended
connection, you have to visit your nearest service
touch point, and you may need to procure a new
replacement SIM.
To use this option, you need to verify your email
ID first. Please use the link on top panel of this
page to verify your email ID. For more information,
chat with us in Online Chat .
You have not verified your Email ID. So, you
cannot bar your lost phone through eCare now.
For more information Chat with us in Online
Customer Service.
Your eCare Request(s)
ভাই Manage My
Service > Lost Phone Barring এখানে ক্লিক করার পর এই লেখা দেখায় কি করবো Plz help me! anyone+ Now you can use this option to temporarily
suspend your GP mobile connection, in case the
SIM card is lost or stolen.
Please note: To re-activate your suspended
connection, you have to visit your nearest service
touch point, and you may need to procure a new
replacement SIM.
To use this option, you need to verify your email
ID first. Please use the link on top panel of this
page to verify your email ID. For more information,
chat with us in Online Chat .
You have not verified your Email ID. So, you
cannot bar your lost phone through eCare now.
For more information Chat with us in Online
Customer Service.
Your eCare Request(s)
create account er to kno option nai,,ekn ki korbo????
একটি মন্তব্য পোস্ট করুন